1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
পনের বছর পর শেরপুরে ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন - বিজয় বাংলা
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন
শিরোনামঃ
টিকাবঞ্চিতদের জন্য গণটিকা মঙ্গলবার কালই বন্ধ হচ্ছে লাখ লাখ মোবাইল ফোনের বিভিন্ন সেবা নন্দীগ্রামে যুবলীগের আনন্দ মিছিল ঘূর্ণিঝড় গুলাবের প্রভাবে সাগর উত্তাল সাপে কামড়ালে যা করবেন না সক্রিয় রাজনীতি থেকে অবসর নিলেন প্রণবকন্যা শর্মিষ্ঠা মেসিহীন পিএসজি’র জয়ের ধারা ধরে রেখেছে অবশেষে বিমানবন্দরে বসলো রেপিড টেস্ট ল্যাব ‘মিস আর্থ বাংলাদেশ’র মুকুট জিতলেন নাইমা ঘূর্ণিঝড় ‘গুলাব’ কি বাংলাদেশে আঘাত হানবে? এসএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ হতে পারে আজ ই-অরেঞ্জে কোটি কোটি টাকা আটকা, হাইকোর্টে ৩৩ গ্রাহক অঘটনের শিকার রোনালদোর ম্যানইউ সমুদ্রবন্দরগুলোয় ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত গফরগাঁওয়ে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, আহত ১ অর্থনীতি টেনে তুলতে এডিবির ২৫ কোটি ডলার ঋণ ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল এক্স-রে ও জিন এক্সপার্ট মেশিনের উদ্ভোদন প্রথম স্বামীর সঙ্গে ১দিন সংসার, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন অত:পর.. নভেম্বরে মাঝামাঝিতে এসএসসি, ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষা শেহনাজকে ‘ছায়াসঙ্গী’ রাখার পরামর্শ দিলেন নবনিধি

পনের বছর পর শেরপুরে ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

  • সর্বশেষ সংস্করণ : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার দেখা হয়েছে

।। বিজয় বাংলা অনলাইন ।
দীর্ঘ পনের বছর পর তৃণমুলে সাংগঠনিক গতি ফেরাতে বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০৭সেপ্টেম্বর) বেলা দশটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত স্থানীয় সাধুবাড়ী ফাঁসিতলাস্থ সালেহা পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আব্দুল হাই সিদ্দিকী হেলালকে সভাপতি ও জিয়াউর রহমান জিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া সিনিয়ন সহ-সভাপতি হিসেবে শাহজাহান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ ও সাংগঠনিক সম্পাদক পদে জাহাঙ্গীর আলমও নির্বাচিত হয়েছেন। পরবর্তীতে শাহবন্দেগী ইউনিয়ন বিএনপির ৭১সদস্যের পুর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হবে।
বেলা দশটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দ্বি-বার্ষিক এই সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা ও উপজেলা বিএনপির নেতারা। এরপর শুরু হয় প্রথম অধিবেশন।
শাহবন্দেগী ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল হাই সিদ্দিকী হেলালের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই বিএনপির শক্তি। তাই দলকে সুশৃঙ্খল ও সংগঠিত করতেই ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে সম্মেলন করা হচ্ছে। তৃণমূলের নেতাকর্মীদের ভোটেই নেতা নির্বাচিত হচ্ছেন।
আওয়ামীলীগ সরকারের কঠোর সমালোচনা করে বিএনপির এই নেতা আরও বলেন, বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ জনগণের ভোটে নয়, নিশিরাতে গায়েবী ভোটে ক্ষমতায় এসেছেন। এভাবেই বাকশালী কায়দায় দেশ পরিচালনা করতে চায়। কিন্তু তাদের বিদায় ঘন্টা বেজে গেছে। অচিরেই গণঅভূত্থানের মাধ্যমে ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের পতন ঘটানো হবে।
উক্ত সম্মেলনে বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাবশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া পৌর বিএনপির আহবায়ক মাহবুবার রহমান বকুল, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদল নেতা আবু হাসান, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ শফিকুল আলম তোতা, উপজেলা বিএনপির নেতা শহিদুল ইসলাম বাবলু, পিয়ার হোসেন পিয়ার, স্বাধীন কুমার কুণ্ডু, রফিকুল ইসলাম মিন্টু, ফিরোজ আহম্মেদ জুয়েল, যুবদল নেতা আবু রায়হান প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আগামি দুই বছরের জন্য শাহবন্দেগী ইউনয়ন বিএনপির কমিটি গঠন হয়। সর্বশেষ বিগত ২০০৫সালে ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। তাই দীর্ঘ পনের বছর পর শেরপুর উপজেলায় এই প্রথম দ্বি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে শাহবন্দেগী ইউনিয়নে বিএনপির নেতা নির্বাচিত করা হলো। যা প্রত্যক্ষ করলেন এই উপজেলার পৌরসভাসহ দশটি ইউনিয়নের বিএনপি ও এর সহযোগী সংগঠনের অন্তত পাঁচশতাধিক নেতাকর্মী।

Alal Group

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email