1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
আর্জেন্টিনার হার, জার্মানির বিপক্ষে জয় ব্রাজিলের - বিজয় বাংলা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
আশাবাদী অপু বিশ্বাস ধুনটে আ:লীগ নেতাকে বহিস্কারের গুঞ্জন ।। কর্মীদের বিক্ষোভে পুলিশের বাঁধা আজ ১৬০ ইউপিতে ভোট, বিনা ভোটে জয়ী ৪৩ চেয়ারম্যান এবারো গোল পেলেননা মেসির ।। নেইমার ও মাউরো ইকার্দির গোলে পিএসজির রুদ্ধস্বাস জয় বেগম জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে ভূঞাপুরে দিনমজুর জলিলের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন সুনামগঞ্জ-ঢাকা মহাসড়কে চাঁদাবাজি ।। অনির্দিষ্টকালের বাস ধর্মঘট কাজিপুরে নাটুয়ারপাড়ায় মাদক ও  সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল  মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান শেরপুরে ঔষধ চোর আটক ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় কাস্টম ইন্সেপেক্টর নিহত মায়ের ওপর অভিমান করে অষ্টম শ্রেণির ছাত্রের আত্মহত্যা নারিকেল দুধে চিকেন কারি বোচামের জালে বায়ার্নের সাত গোল কারিনার মতো দেখায় টাইগারকে, যা বললেন জ্যাকি স্থগিত ৪০তম বিসিএসের মৌখিক পরীক্ষা আজ থেকে চার ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন বন্ধ যুক্তরাষ্ট্রে ৬৫ ঊর্ধ্বদের বুস্টার ডোজ টিসিবির ট্রাকে পেঁয়াজ মিলবে ৩০ টাকায় বান্দরবানে পর্যটকবাহী গাড়িতে সন্ত্রাসীদের গুলি, আহত ৫

আর্জেন্টিনার হার, জার্মানির বিপক্ষে জয় ব্রাজিলের

  • সর্বশেষ সংস্করণ : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

হাইভোল্টেজ ম্যাচে জার্মানির বিপক্ষে জয় দিয়ে অলিম্পিক মিশন শুরু করলো শিরোপাধারী ব্রাজিল। আর হারের হতাশা দিয়ে আসর শুরু করলো ফুটবলের অপর দুই পরাশক্তি আর্জেন্টিনা ও ফ্রান্স। বৃহস্পতিবার টোকিও অলিম্পিকে ছেলেদের ফুটবলে জাপানের সাপ্পোরোতে ‘সি গ্রুপের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ২-০ গোলে হেরে যায় দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। টোকিওতে ‘এ’ গ্রুপের ম্যাচে মেক্সিকোর কাছে ৪-১ গোলে হার দেখে ফ্রান্স। নিজেদের প্রথম ম্যাচে জিততে পারেনি আর্জেন্টিনার গ্রুপ সঙ্গী স্পেনও। তারকাখচিত এক দল নিয়ে অলিম্পিকে ভিলেজে পা রাখা স্প্যানিয়ার্ডরা গোলশূন্য ড্র করেছে মিসরের সঙ্গে।

Alal Group

এদিন ফুটবলপ্েরমীদের নজর ছিল ‘ডি’ গ্রুপে ব্রাজিল-জার্মানির হাইভোল্টেজ ম্যাচের দিকে। ইয়োকোহামায় জার্মানিকে ৪-১ গোলে হারায় ব্রাজিলিয়ানরা। ম্যাচের ৩০ মিনিটের মধ্যেই স্ট্রাইকার রিচার্লিসনের হ্যাটট্রিকে পরিষ্কার ৩-০ গোলে এগিয়ে যায় তারা।
তবে ৫৭ ও ৮৪ মিনিটে নাদিম আমিরি ও রাগনার আচের গোলে ব্যবধানটা ৩-২-এ নামিয়ে ম্যাচ জমিয়ে তোলে জার্মানি। যদিও ৬৩তম মিনিট থেকে ১০ জন নিয়ে খেলা দলটি সমতা ফেরাতে পারেনি, উল্টো যোগ করা সময়ের পঞ্চম মিনিটে খেয়ে বসে চতুর্থ গোল। পাওলিনহো করেন শেষ গোলটি।
দানি আলভেজ, ডগলাস লুইজ, ম্যালকম ও রিচার্লিসনের মতো তারকাদের নিয়ে দল সাজানো ব্রাজিল প্রথম গোলটি পায় ৭ মিনিটে। ২২ মিনিটে ব্রুনোর ক্রস থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ ক্লাব এভারটনের এ স্ট্রাইকার।। ৩০ মিনিটে রিচার্লিসনের হ্যাটট্রিক গোলেও অবদান ছিল ব্রুনোর। ব্রাজিল প্রথমার্ধেই এগিয়ে যেতে পারতো ৪-০ গোলে। পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ম্যাথুস কুনিয়া।
অন্য ম্যাচে সাপ্পোরোয় ১৪তম মিনিটে পিছিয়ে পড়ে দুবারের সোনাজয়ী আর্জেন্টিনা। ২০০৮ সালের পর প্রথম অলিম্পিক ফুটবলে সুযোগ পাওয়া অস্ট্রেলিয়াকে এগিয়ে দেন উইঙ্গার লেচলান ওয়েলস। প্রথমার্ধের যোগ করা সময়ে ১০ জনের দলে পরণত হয় আর্জেন্টিনা। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির লেফটব্যাক ফ্রান্সসিসকো ওর্তেগা। ৮০তম মিনিটে অস্ট্রেলিয়ার দ্বিতীয় গোলটি করেন বদলি খেলোয়াড় মার্কো টিলিও।

Alal Group

ফ্রান্স-মেক্সিকো ম্যাচের সব কটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। আলেক্সিস ভেগা ও ফ্রান্সিসকো কর্দোভার গোলে ২-০ গোলে এগিয়ে যায় মেক্সিকো। এরপর আন্দ্রে-পিয়ের জিনিয়াকের গোলে ব্যবধান কমায় ফ্রান্স। তবে উরিয়েল আনতুনা ও এদুয়ার্দো আগুয়েরের গোলে শেষ পর্যন্ত বড় জয় পায় মেক্সিকানরা। জয় দিয়ে আসর শুরুর করেছে জাপান। স্বাগতিকরা ১-০ গোলে দক্ষিণ আফ্রিকাকে পরাজিত করেছে।
একনজরে ফল
ব্রাজিল ৪-২ জার্মানি
আর্জেন্টিনা ০-২ অস্ট্রেলিয়া
মিসর ০-০ স্পেন
মেক্সিকো ৪-১ ফ্রান্স
নিউজিল্যান্ড ১-০ দক্ষিণ কোরিয়া
আইভরিকোস্ট ২-১ সৌদি আরব
হন্ডুরাস ০-১ রোমানিয়া
জাপান ১-০ দক্ষিণ আফ্রিকা

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email