1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
রামেক করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু - বিজয় বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:০২ অপরাহ্ন
শিরোনামঃ
ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু করোনায় খুলনায় আরও ৩৪ জনের মৃত্যু করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ভূঞাপুরের উপজেলা চেয়ারম্যান বগুড়ায় করোনা ও উপসর্গে ১৭জনের মৃত্যু, শনাক্ত ১৩৯ সবজি চাষে কৃষকের লাভের স্বপ্ন ভেসে যাচ্ছে বৃষ্টিতে কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে দুই কলেজ ছাত্র নিখোঁজ কুষ্টিয়ায় আরও ১১ জনের মৃ’ত্যু !! শনাক্ত-১৪৯ ভূঞাপুরে যমুনা নদীতে নিখোঁজে একদিন পর যুবকের লাশ উদ্ধার বগুড়ার চারমাথায় নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেফতার করোনা ও উপসর্গ নিয়ে বগুড়ায় আরো ৮ জনের মৃত্যু লকডাউনে ছেলের বিয়ে।। ইউপি সদস্যের অর্থদন্ড অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃতদেহ উদ্ধার ।। স্বামী আটক কয়রায় অক্সিজেন সিলিন্ডার, জরুরি ঔষধ, টেলিমেডিসিন সেবা ও করোনা চিকিৎসা সেল উদ্বোধন বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজি, ভুয়া সাংবাদিক গ্রেফতার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা অংকুর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ভূঞাপুরে যমজ দুই বোন সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে দুর্নীতি মামলায় ওসি প্রদীপ দম্পতির বিরুদ্ধে অভিযোগপত্র ই পেপার বিজয় বাংলা, ২১ জুন ২০২১

রামেক করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু

  • সর্বশেষ সংস্করণ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৯ বার দেখা হয়েছে

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, তাদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে তিনজন ও উপসর্গে ১৫ জন মারা গেছেন।

Alal Group

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে মারা যাওয়া ১৮ জনের মধ্যে ১০ জনের বাড়ি রাজশাহী জেলায়। এছাড়া নওগাঁ, নাটোর ও চাঁপাইনবাবগঞ্জের দু’জন করে। একজন করে সিরাজগঞ্জ ও কুষ্টিয়ার। করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৭৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫২ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ২০৬ এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২৩১ জন ভর্তি আছেন। বর্তমানে রামেক হাসপাতালে ৪৫৪টি করোনা ডেডিকেটেড শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ৫০১ জন।
উল্লেখ্য, এই হাসপাতালের করোনা ইউনিটে গত জুনে ৩৫৪ জনের মৃত্যু হয়েছে।

Alal Group

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email