1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
রূপগঞ্জে আগুনে পোড়া সেই কারখানা থেকে ৫০ মরদেহ উদ্ধার - বিজয় বাংলা
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
খাস আদায় গোঁপন রেখে ইজারাদারের নামীয় রশিদে খাজনা আদায় নওগাঁর বদলগাছীতে ছাগল চুরি। আটক ৩ আটঘরিয়ায় পাটের আঁশ ছড়াতে ব্যস্ত কৃষক নওগাঁয় ভূয়া ডিসি, এসপি, সেনাবাহিনীর কর্মকর্তা সাদ্দাম আটক লকডাউনের সুযোগে বিএসসি বিদ্যালয়ের গাছ কেটে আত্মসাতের অভিযোগ টাঙ্গাইলে ২৪ ঘন্টায় মৃত্যু ২, আক্রান্ত ১৭৪ মুরগির খাদ্যের বস্তায় নারীর মরদেহ বাড়ানো হল লকডাউনের সময় নোয়াখালীতে করোনা শনাক্তের হার ৩৩ শতাংশ লুডু খেলায় বাধা দেয়ায় ফাঁস দিল স্কুলছাত্রী বগুড়ার নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেফতার বগুড়ায় করোনা ও উপসর্গে মৃত্যু এবং শনাক্ত কমেছে কুষ্টিয়ায় প্রকাশ্যে ঠিকাদারকে হাতুড়িপেটা ফেসবুকে প্রেম আদালতে বিয়ে, স্বামীর স্বীকৃতি পেতে ধর্মান্তরিত স্ত্রীর অনশন বগুড়ায় ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন যুবলীগ নেতা বহিষ্কার পিয়াসার পর ইয়াবাসহ আরেক মডেল মৌ আক্তার আটক ডিবি পুলিশের হাতে মডেল পিয়াসা আটক বাসের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়ে নিহত আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন ও চিকিৎসা সেবা শুরু বদলগাছীতে ছাত্রদলের উদ্যোগে ভান্ডারপুর বাজারে মাস্ক বিতরণ

রূপগঞ্জে আগুনে পোড়া সেই কারখানা থেকে ৫০ মরদেহ উদ্ধার

  • সর্বশেষ সংস্করণ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৪ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগুনে পোড়া জুস কারখানা থেকে অনন্ত ৫০ মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আব্দুল আল আরেফিন।

Alal Group

এদিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ নুসরাত জাহান জানান, ফায়ার সার্ভিস থেকে তিনি জানতে পেরেছেন অন্তত ৫০ জন মারা গেছেন। এর আগে বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল ৫টার দিকে রূপগঞ্জে উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত হাসেম ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড কারখানায় আগুন লাগে। পরে আগুন নিয়ন্ত্রণে ডেমরা, কাঞ্চন, আড়াইহাজার ও নারায়ণগঞ্জ জেলার মোট ১৮টি ফায়ার সার্ভিসের ইউনিট এক যোগে কাজ করছিল। এ সময় নিখোঁজ শ্রমিকদের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা বলেন, ছয়তলা ভবনটির মধ্যে চতুর্থতলার শ্রমিকরা কেউ বের হতে পারেননি। সিকিউরিটি ইনচার্জ চারতলার কেচি গেটটি বন্ধ করে রাখায় কোনো শ্রমিকই বের হতে পারেননি। সেখানে ৭০ থেকে ৮০ জন শ্রমিক কাজ করতেন।

Alal Group

চতুর্থতলার শ্রমিকদের ইনচার্জ মাহবুব, সুফিয়া, তাকিয়া, আমেনা, রাহিমা, রিপন, কম্পা রানী, নাজমুল, মাহমুদ, ওমরিতা, তাছলিমাসহ প্রায় ৭০ থেকে ৮০ জন শ্রমিক নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শ্রমিকদের স্বজনরা কারখানার সামনে এসে ভিড় করছেন। তাদের আহাজারিতে কারখানার চার পাশ ভারী হয়ে উঠেছে। স্বজনরা অভিযোগ করে জানান, কারখানা কর্তৃপক্ষের অবহেলায় কারখানায় অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন লাগার পরও কারখানা কর্তৃপক্ষ কেচি গেটের তালা না খোলায় শ্রমিকরা বের হতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email