1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
শেরপুরে নষ্ট মরিচ ভাঙ্গানোর দায়ে ২ ব্যবসায়ীর ২৫ হাজার টাকা জরিমানা - বিজয় বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাসের চাকায় পিষ্ট হয়ে মা-মেয়ে নিহত আটঘরিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন ও চিকিৎসা সেবা শুরু বদলগাছীতে ছাত্রদলের উদ্যোগে ভান্ডারপুর বাজারে মাস্ক বিতরণ পোশাকের নেমপ্লেট খুলে চাঁদাবাজির অভিযোগে এসআই স্ট্যান্ড রিলিজ সান্তাহারে প্রেসক্লাব ও বন্ধুসভার উদ্যেগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণ শিবগঞ্জে কবরস্থানের জায়গা দখল নিয়ে সংঘর্ষ বৃদ্ধা সহ আহত ৩ শেরপুর উপজেলা কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠের গেট নির্মান কাজের উদ্বোধন ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিমি যানজট বগুড়ায় করোনা ও উপসর্গে ১৬জনের মৃত্যু, শনাক্ত ১৩৭ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হওয়ার ৫০০ দিন আদালতে চিৎকার করে যা বললেন হেলেনা চাকরীতে যোগদান করা হলোনা হাসানের কুষ্টিয়ায় আরও ১৮ জনের মৃত্যু! শনাক্ত-১৮১ অন্ধকার জগতে পা বাড়িয়ে চিত্রনায়িকা একার বর্তমান অবস্থা! তাপমাত্রার পূর্বাভাসে যা জানালো আবহাওয়া অফিস থামছে না ব্রাজিলের জয়রথ, অলিম্পিকের সেমিফাইনালে সেলেসাওরা এইচএসসির ফরম পূরণ শুরু ১২ আগস্ট আবার বাবা হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কি.মি. যানজট, গরমে তীব্র দুর্ভোগে মানুষ শোকাবহ মাস আগস্ট

শেরপুরে নষ্ট মরিচ ভাঙ্গানোর দায়ে ২ ব্যবসায়ীর ২৫ হাজার টাকা জরিমানা

  • সর্বশেষ সংস্করণ : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

।। আব্দুল ওয়াদুদ ।। 
বগুড়ার শেরপুরের হাটখোলা এলাকায় নষ্ট মরিচ ভাঙ্গানোর দায়ে ২ ব্যবসায়ীর ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।  বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে শেরপুর হাটখোলা এলাকায় অভিযান চালিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. সাবরিনা শারমিন এ আদালত পরিচালনা করেন। এ সময় জব্দকৃত মরিচ নদীতে ফেলে দেয়া হয়।

Alal Group

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের সুলতান মাহমুদের ছেলে এনামুল হক ও পৌর শহরের উলিপুর এলাকার মৃত আকবর আলীর ছেলে আবুল কালাম দীর্ঘদিন ধরে বারোদুয়ারী হাটে পচা মরিচ ভাঙ্গানো সহ অনেক অসাধূ ব্যবসা করে আসছিল। উপজেলা সহকারী কমিশনার ভূমি গোপন সংবাদ পেয়ে ৮ জুলাই বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই ব্যবসায়ীদের ঘরে গিয়ে হাতেনাতে নষ্ট মরিচ আটক করে। এ সময় ব্যবসায়ী আবুল কালামের ২০ হাজার টাকা ও এনামুল হকের ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এবং জব্দকৃত প্রায় ৫৭ কেজি পচা মরিচ মাঠিতে পুতে ফেলা হয়।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. সাবরিনা শারমিন বলেন, করোনা ভাইরাসের প্রকোপে কাপছে সারাদেশ। আর এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী নিজেদের আখের গোছানোর জন্য খাবারের সাথে ভেজালদ্রব্য মেশাচ্ছে। যা স্বাস্থ্যকর নয়। যারা এমন অসাধু কাজ করবে তাদের আইনের আওতায় আসতেই হবে। উক্ত ব্যবসায়ীরা পচা মরিচ ভাঙ্গানো, মচিরে ভিতর থুথু ফেলায় তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Alal Group

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email