1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
গাবতলী বিদ্যুতায়িত হয়ে দুই সন্তানের জননীর মৃত্যু - বিজয় বাংলা
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লন্ডন প্রবাসী সেই নারীর বাসায় গিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের দুঃখ প্রকাশ রিমান্ডের প্রথম দিনেই একের পর এক বিস্ফোরক তথ্য দিলেন হেলেনা লুঙ্গি পরে অফিস করলেন ওসি, ছবি ভাইরাল শিবগঞ্জের দুটি গাঁজার গাছসহ একজন আটক কুষ্টিয়ায় সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু পানির অভাবে কাউনিয়ায় সোনালী আঁশ পাট জাক দিতে পাচ্ছে না কৃষক শিবগঞ্জে বেগুন ক্ষেত খাওয়ায় ছাগলকে জবাই শিবগঞ্জে ২ ছেলে সহ স্কুলের বারান্দা বসবাস! দেখার কেহ নেই আটঘরিয়ায় হাঁসপালনে সাফল্য কৃষক ইদ্রিস আলী আদমদীঘিতে নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার বাবকে হত্যার করল ছেলে কাল থেকে শিল্পকারখানা খোলার ঘোষণা দেওয়ায় মহাসড়কে ঢাকামুখী মানুষের ঢল বদলগাছীতে এবার রেকর্ড পরিমাণ পাটচাষ করা হয়েছে লালপুরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত নছিমন-অটোরিকশার সংঘর্ষে দুই বোনসহ নিহত ৩ আদমদীঘিতে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ আন্তজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্য গ্রেফতার বাগেরহাটে বিধি নিষেধ ভঙ্গ করায় সাত ব্যবসায়ীকে কারাদন্ড আশ্রয়স্থল হয়েছে এখন কর্মসংস্থানও হবে -জেলা প্রশাসক দিনাজপু সামুদ্রিক নিম্মচাপে ৩ দিনের টানা বৃষ্টিতে কয়রায় আমন বীজ তলা ক্ষতিগ্রস্থ সহ সহ¯্রাধীক চিংড়ীঘের ভেসে গেছে

গাবতলী বিদ্যুতায়িত হয়ে দুই সন্তানের জননীর মৃত্যু

  • সর্বশেষ সংস্করণ : রবিবার, ৯ মে, ২০২১
  • ৭১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার ।।  বগুড়ার গাবতলী উপজেলায় বিদ্যুতায়িত হয়ে মোছাঃ শারমিন (৩২) নামে দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। নিহত শারমিন গাবতলী উপজেলার ভুলগাড়ী গ্রামের মৃত সাহীদুল ইসলামের স্ত্রী। তবে তিনি বগুড়া শহরের ১ নং ওয়ার্ডের ঘুনপাড়া এলাকায় দুই সন্তানকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন ও বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। রোববার (৯ মে) সকাল ১০টার দিকে ঘুনপাড়া এলাকায় তার ভাড়া বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

Alal Group

স্থানীয়রা জানায়,  তার ভাড়া বাড়িতে বৈদ্যুতিক সুইচে টিপ দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Alal Group

এদিকে, সকাল সাড়ে ১১ টায় খবর পেয়ে উপশহর পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে যেয়ে লাশের সুরহতাল করে। ফাঁড়ি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) নান্নু খান জানান, আমরা মৃতের বাম হাতে বিদ্যুতায়িত হওয়ার চিহ্ন পেয়েছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও স্থানীয়দের দাবির প্রেক্ষিতে লাশ আমরা ময়নাতদন্তে পাঠায়নি।

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email