শেষ আবাস্থল কবরস্থানের জায়গায় মার্কেট নির্মাণ, প্রতিবাদে মানববন্ধন

0 82

আবু সাইদ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন শাহী মহল্লা কবরস্থানের জায়গায় মার্কেট নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে কবরস্থান সংলগ্ন শাহীবাজার কবরস্থান রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মার্কেট এর পরিবর্তে জানাজার স্থান আর ঈদগাহ বানানোর দাবি জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, মানুষের শেষ ঠিকানা কবরস্থান। মৃত্যুর পরে এই কবরেই মুসলমানদের আশ্রয় হয়। অথচ কবরস্থানের জায়গা দখল করে মার্কেট নির্মাণ করা হচ্ছে। কবরস্থানের জায়গায় মার্কেট বন্ধ করতে হবে।
কুচক্রী মহলকে এখান মার্কেট নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে তারা বলেন, আমার মায়ের কবরের উপরে, আমার বাবার কবরের উপরে, আমরা কোনোভাবেই মার্কেট নিমার্ণ করতে দিব না।
এসময় মানববন্ধন থেকে কবরস্থানের সভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদারের পদত্যাগের দাবিও জানানো হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- ৬নং ওয়ার্ড মেম্বার হাজী রোকনউদ্দিন, ৫নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক, সাবেক মেম্বার ইউনুছ, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু, আব্দুর রশীদ মোল্লা, আব্দুল খালেক মুন্সী যুবলীগ , জাহের মোল্লা, , মিন্টু স্যার, এইচ এম মেহেদী ,পারভেজ|,প্প্|,প্রগতির মনির,জসীম দিদার সহ কুতুবপুরবাসী |

Loading...