শেরপুরে ফার্মেসীর মালিককে ঔষধ বাঁকী না দেওয়ায় সেলস রিপ্রেজেন্টেটিভকে মারধর

0 771

আব্দুল ওয়াদুদ : বগুড়ার শেরপুরে মালেকা ফার্মেসীর মালিক আমিনুল ইসলামকে ঔষধ বাঁকী না দেওয়ায় রেনেটা লি: সেলস রিপ্রেজেন্টেটিভ ফজলুল হক (৩২) কে মারধর করেছে। ভিডিও দেখতে ক্লিক করুন এ ঘটনায় রবিবার ( ১১ অক্টোবর) শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সুত্রে জানাযায়, রেনেটা লি: সেলস রিপ্রেজেন্টেটিভ ফজলুল হক ১০ অক্টোবর রাত্রি সাড়ে ১০টায় সিটি ফার্মেসীতে অর্ডার শেষে বাড়িতে যাচ্ছিল। এ সময় উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিনুল ইসলাম রেনেটা লি: সেলস রিপ্রেজেন্টেটিভ ফজলুল হককে একা পেয়ে ঔষধ বাঁকি দেস না বলেই বেধর মারধর করে। ফজলুল হকের চিৎকারে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে।

এ ঘটনায় রবিবার ( ১১ অক্টোবর) দুপর ১২টার দিকে কয়েকজন রিপ্রেজেন্টেটিভ বিষয়টি মিমাংসার জন্য আমিনুল ইসলামের কাছে গেলে সে ক্ষিপ্ত হয়ে আবার ফজলুল হককে মারতে যায়। এবং অকথ্য ভাষায় গালিগালাজসহ জীবন নাশের হুমকি দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক পার্শ্বের কয়েকজন দোকানদার জানান, আমিনুল ইসলাম প্রায় লোকজনের সঙ্গে খারাপ ব্যবহার করে এমনকি কাষ্টমারের সঙ্গে অসদ আচারণ করে।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগির্স্ট সমিতির শেরপুর শাখার সাধারণ সম্পাদক শেখর লাল কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগ পেয়েছি। অতি দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিষয়ে শেরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজদ জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...