লালপুরে ইউপি নির্বাচনের লক্ষে আ’লীগ নেতার শোডাউন

0 2

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটেরের লালপুরে আগাম বইছে ইউপি নির্বাচনের হাওয়া। উপজেলার বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীতা ও নিজের অবস্থান জানান দিতে মোটর সাইকেল শোডাউন করেছে বিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম (অপি)।

শনিবার বিকেলে বিলমাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে দুই শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিন করে বিলমাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এসে পথ সভা করে। পথ সভায় মনিরুল ইসলাম (অপি) বলেন, আগামী ইউপি নির্বাচনের প্রস্তুতি মূলক আজকের এই শোডাউন। আগামী নির্বাচনে নিজেকে যোগ্য প্রার্থী দাবী করে বলেন, নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাসি,দল যদি তাকে মনোনয়ন দেয় তবে এলাকার জনগনকে সাথে নিয়ে জেলার মডেল ইউনিয়ন হিসাবে বিলমাড়িয়াকে দাড় করাবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,লালপুর থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী,বিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী জিন্নাহ,থানা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি ও ভেল্লাবাড়িয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক,থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবুল হোসেন,আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম প্রমূখ।

Loading...