মধুখালীতে ফাইনাল খেলা অনুষ্ঠিত

0 10

শাহজাহান হেলাল,মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের মধুখালীতে স্থানীয় যুবদের আয়োজনে ও মোঃ মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে বীরমুক্তিযোদ্ধা শহীদ ওহিদ স্মৃতি ৬ দলীয় ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল (মিনিফুটবল) খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত ফুটসাল ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন উপজেলার সাওমি ভাইকিংস বনাম স্যামস্যং রাইডার্স। খেলাটি ১-১ গোলে ড্র হয়। পেনালটিতে ৩-২ গোলে স্যামস্যং রাইডার্সকে পরাজিত করে সাওমি ভাইকিংস ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়।

মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন খেলাটি পরিদর্শন করেন। বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম। এ্সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ ,পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন,মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধঅরন সম্পাদ শাহজাহান হেলাল,মোঃ সেলিমুজ্জামান সেলিম, মিরাজুল ইসলামসহ প্রমুখ।

খেলার বিশেষত্ব হলো উভয় দলের ৬জন খেলোয়ার কোন গোলরক্ষক নাই ,হাত দিয়ে বল ধরা যাবে না এবং কোন র্থোও করা লাগবে না। খেলোয়াড় যে কোন সময় পরিবর্তন করা যাবে একাধিকবার।
ফাইনাল কেলা পরিচালনা করেন মোঃ রবিউল ইসলাম। সহকারীর দায়ীত্ব পালন করেন মোঃ ফাইম আহম্মদ এবং আরিফ হোসেন।

Loading...