বাজার মনিটরিং অব্যাহতঃ মাস্ক ব্যবহার না করায় ৩ ঔষুধের দোকানদারের অর্থদন্ড

0 23

বগুড়া শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রম উপলক্ষে বুুধবার (১৬ সেপ্টেম্বর)  সকাল ৭ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত ফুলবাড়ী বাজার, শেরপুর পৌরসভাস্থ সকাল বাজার, রেজিস্ট্রি বাজার, শেরুয়া বটতলা বাজার মনিটরিং করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সেকেন্দার রবিউল ইসলাম, থানা-পুলিশ ও পুসাস। বাজার মনিটরিং টিম পেয়াজ, কাঁচা মরিচ, আদা, রসুনসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির বাজার দর পর্যবেক্ষন করেন এবং মাস্ক পড়তে, দ্রব্যমুল্য স্থিতিশীল রাখতে মাইকিং যোগে জনসচেতনতামূলক কার্যক্রম চালানো হয়। সরকরি বিধি নিশেধ না মানায় হাটখোলা রোডের ২ জন এবং শেরুয়া বটতলা বাজারের ১ জন ঔষধের দোকানদারকে ৯শ টাকা জরিমানা করা হয়।

ইউএনও সকলের উদ্দেশ্যে বলেন, সরকার পেয়াজ, কাঁচা মরিচসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্থিতিশীল রাখতে সতর্ক রয়েছেন। গুজব রটিয়ে, মজুদ রেখে বা কৃত্রিম সংকট সৃষ্টি করে বাড়ালে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনাসহ আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে৷

Loading...