বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

0 67

আব্দুল ওয়াদুদ ।।   বগুড়ার শেরপুর পৌরসভায় পারিবারিক কলোহ করে অশ্বিনী সরকার (৬৩) নামের এক বৃদ্ধ গ্যাসট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। নিহত অশ্বিনী সরকার শেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিণ শাহপাড়া এলাকার পোকা সরকারের ছেলে।

সোমবার (১৬ নভেম্বর) রাত্রি ১টায় চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলো মারা যায়। জানাযায়, দীর্ঘদিন ধরে পারিবারিক কলোহ চলছিল। গত সোমবার বিকেলে আবার পারিবারিক কলোহের জের ধরে গ্যাসট্যাবলেট সেবন করলে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত্রি ১টায় মারা যায়। এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, এটি সদর থানায় একটি ইউডি করা হবে।বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা
আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে:
বগুড়ার শেরপুর পৌরসভায় পারিবারিক কলোহ করে অশ্বিনী সরকার (৬৩) নামের এক বৃদ্ধ গ্যাসট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। নিহত অশ্বিনী সরকার শেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিণ শাহপাড়া এলাকার পোকা সরকারের ছেলে।
সোমবার (১৬ নভেম্বর) রাত্রি ১টায় চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। জানাযায়, দীর্ঘদিন ধরে পারিবারিক কলোহ চলছিল। গত সোমবার বিকেলে আবার পারিবারিক কলোহের জের ধরে গ্যাসট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত্রি ১টায় মারা যায়। এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, এটি সদর থানায় একটি ইউডি করা হবে।

 

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না।