ফতুল্লায় তারেক রহমানের জন্মদিন উদযাপন

0 5

মো: রায়হানঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করেছে ফতুল্লা থানা যুবদল। শুক্রবার(২০ নভেম্বর) বিকেলে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে ফতুল্লা বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন। এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের অর্থ বিষয়ক সম্পাদক আরিফ প্রধান, সেলিম আহম্মেদ, ফতুল্লা ইউনিয়ন যুবদল নেতা মোঃ মাসুম, মোহাম্মদ শাহিন, সুমন আহমেদ, লোকমান, সিপু, হাবিবুর রহমান হাবিব সহ বিভিন্ন ওয়ার্ডের কয়েক শতাধিক নেতাকর্মী।
এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না।