নবীনগরে মুক্তিযোদ্ধা পরিবারের স্বপ্ন ধুলিসাৎ করে দিয়েছে দুর্বৃত্তরা!

0 27

টিটন দাস,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রেজতপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা শিরন মিয়ার পরিবারের স্বপ্ন রাতের আঁধারে ধুলিসাৎ করে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১৪/০৯) রাতের কোনো এক সময় রেজতপুর কেন্দ্রীয় জামে মসজিদ রাস্তা নামক স্থানে শতাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা কেটে নষ্ট করে দিয়েছে তারা।

ক্ষতিগ্রস্ত মুক্তিযোদ্ধা মৃত শিরন মিয়ার স্ত্রী অভিযোগ করে বলেন, আমাদের এই জায়গাটিতে কিছুদিন আগে বালি ভরাট করে গাছ লাগানোর জন্য উপযুক্ত করেছি। আমার কোন ছেলে সন্তান না থাকায় মেয়ের জামাইরা অনেক কষ্ট করে বিভিন্ন প্রজাতির প্রায় শতাধিক গাছ লাগিয়েছেন। কিন্তু সে গাছগুলোও কেটে ফেলা হয়েছে। এ ঘটনার পর তিনি অসহায় হয়ে পড়েছেন। দুর্বৃত্তদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংস্কৃতিক ও বিনোদন বিষয়ক সম্পাদক শিক্ষক তাজুল ইসলাম দুর্বৃত্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানান।

নবীনগর থানা পুলিশের তদন্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, এ ব্যাপারে থানায় এখনও কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...