তানোরে ২দিন ব্যাপি আদিবাসীদের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

0 2

তানোর প্রতিনিধি: তানোরে আদিবাসীদের ২দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আমশো মথুরাপুর ‘ঠিক আছে বন্ধু’ স্পোর্টিং ক্লাবের আয়োজনে আমশো মথুরাপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে তানোর উপজেলার বিভিন্ন আদিবাসী পাড়ার ১৬টি টিম অংশ গ্রহন করেন।

আজ (১৫ই সেপ্টেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় অমৃতপুর আদিবাসী যুব সংঘকে ০-১ গোলে পরাজিত করে উচাডাঙ্গা আদিবাসী যুব সংঘ চাম্পিয়ান হয়েছে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন তানোর পৌর মেয়র পদে আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা আ’লীগ সহ-সভাপতি আগামী তানোর পৌর নির্বাচনে আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন যুবকদের মাদক থেকে দুরে রাখার জন্য ব্যাক্তিগত তহবিল থেকে বিজয়ী দলকে ১৮হাজার টাকাসহ ট্রফি প্রদান এবং রানারআপদলকে ১৫হাজার টাকাসহ ট্রফি প্রদান করেন।

আমশো গ্রামের সমাজ সেবক মোসলেম উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌর কৃষকলীগ সাধারণ সম্পাদক এন্তাজ আলী প্রমুখ। এসময় বিভিন্ন এলাকার ক্রীড়ামোদিরা ২দিন ব্যাপি ফুটবল খেলা উপভোগ করেন।

এলাকাবাসী ও আয়োজক সুত্রে জানা গেছে, তানোর পৌরসভায় মেয়র পদে আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন যুবকদের মাদক থেকে দুরে রাখতে এবং তানোরকে মাদক মুক্ত করতে বিভিন্ন এলাকায় ফুটবলসহ বিভিন্ন খেলার সামগ্রী প্রদান করছেন। এরই প্রেক্ষিতে তিনি ব্যাক্তিগত তহবিল থেকে আদিবাসীদের এই ফুটবল খেলার ব্যায়ভার ও  পুরুস্কার প্রদান করেন। #

Loading...