সিরাজগঞ্জের শাহজাদপুরে ৭০ বছরের বৃদ্ধ কর্তৃক ৩ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

0 40

॥ টি এম কামাল, সিরাজগঞ্জ প্রতিনিধি ॥ অবিশ্বাস্য হলেও সত্য, সিরাজগঞ্জের শাহজাদপুরে ৭০ বছরের এক বৃদ্ধ ৩ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টাকালে হাতে-নাতে ধরা পড়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার শাহজাদপুর উপজেলার বাড়াবিল খারুয়াজংলা গ্রামে।

ওই গ্রামে গিয়ে জানা গেছে, খারুয়াজংলা গ্রামের সাইদুলের ৩ বছর বয়সী মেয়ে শাবানা (ছদ্ম নাম) বাড়ির নিচে ধান শুকানোর উঠানে মায়ের সাথে খেলা করে বাড়িতে ফিরে যাচ্ছিল। এ সময় পাশের বাড়ির মৃত টিকি ফকিরের ছেলে শহিদ আলী পোড়া (৭০) শাবানাকে চানাচুর খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের খড়ের পালার আড়ালে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটি চিৎকার দিলে তার মা দৌঁড়ে গিয়ে ধর্ষক শহিদুল পোড়াকে হাতে-নাতে ধরে ফেলে। ধরা খেয়ে পোড়া শক্তি খাটিয়ে শাবানার মায়ের হাত থেকে ছুটে দ্রুত পালিয়ে যায়। ধর্ষণ চেষ্টা দৃশ্য দেখে শাবানার মায়ের দেয়া চিৎকার শুনে প্রতিবেশি অন্যান্য মহিলারাও এ সময় ঘটনাস্থলে ছুটে আসে।

গত শনিবার ঘটনাস্থলে গেলে শাবানার পরিবারের সদস্য ছাড়াও গ্রামের পুরুষ-মহিলাসহ অনেকেই এ প্রতিবেদককে ঘিরে ধরে বার বার দুঃখ প্রকাশ করে বলতে থাকে, শহিদ আলী পোড়া এর আগেও অনেকবার এ রকম ঘটনা ঘটিয়েছে। তার চরিত্র আগে থেকেই খারাপ। তাই বলে কী এই শিশু বাচ্চাকে এ কাজ করতে পারে? তারা ধর্ষকের কঠিন শাস্তি দাবি করে।

এ ব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে ধর্ষণচেষ্টা উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ গত শনিবার ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেছে। গতকাল ঘটনাস্থলে গিয়ে শহিদ আলী পোড়াকে পাওয়া যায়নি। তার ঘরে তালা ঝুলতে দেখা গেছে।

Loading...