সিরাজগঞ্জের শাহজাদপুরে সাবেক এমপি সারোয়ার-এর মৃত্যু

0 36

॥ টি এম কামাল, সিরাজগঞ্জ প্রতিনিধি ॥ সিরাজগঞ্জের শাহজাদপুরের সাবেক এমপি মো: কামরুদ্দিন এহিয়া খান মজলিশ সারোয়ার (৭১) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি শাহজাদপুরের সাবেক সংসদ সদস্য, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, মিল্ক ভিটা ও অগ্রণী ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং সজ্জন হিসেবে পরিচিত ছিলেন। মো: কামরুদ্দিন এহিয়া খান মজলিশ সারোয়ার গতরাত আড়াইটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

সারোয়ার ১৯৯১ সালে বিএনপির ধানের শীষের প্রার্থী হিসেবে নির্বাচন করে তৎকালীন ডা: এমএ মতিন ও ড. মযহারুল ইসলামকে ভোটে পরাজিত করে এমপি নির্বাচিত হয়েছিলেন। তিনি পূর্ব পাকিস্তান জাতীয় পরিষদের তৎকালীন সদস্য মওলানা ছাইফুদ্দিন এহিয়া খান মজলিশ (এহিয়া মওলানা) এর দ্বিতীয় পুত্র।

সোমবার (২৯ জুন) বাদআসর দরগাপাড়া মুখদুমিয়া জামে মসজিদ ও মাজার শরীফ প্রাঙ্গণে মরহুমের নামাজের জানাযা শেষে পাশে মুখদুমিয়া কবরস্থানে লাশ দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানা যায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

Loading...