শেরপুরে ভিজিএফ এর চাল বিতরনে অনিয়ম প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

0 101

।। স্টাফ রিপোর্টার ।।  বগুড়ার শেরপুরে ১০ শাহ বন্দেগী ইউনিয়নের ভিজিএফ এর চাল বিতরনে অনিয়ম সংবাদের প্রতিবাদে মঙ্গলাবার দুপুর ১২টায় শেরপুর প্রেসক্লাব কার্যালেয়ে সাংবাদিক সম্মেলন করেছে ১০ শাহ বন্দেগী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার মো: মোকছেদ আলী প্রাং।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৫ জুলাই সকাল ৯টায় শাহ বন্দেগী ইউনিয়নের ঈদুল আজহা উপলক্ষে ২৪৯৮ জনের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। কিন্তু গত ২৭ জুলাই দৈনিক করতোয়া পত্রিকায় ১০ শাহ বন্দেগী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভিজিএফ এর চাল বিতরনে অনিয়ম সংবাদ প্রকাশিত হয়। যা মিথ্যা ভিত্তিহীন বানোয়াট আমি তার তিব্র প্রতিবাদ করছি। প্রকৃত ঘটনা ৯টি ওয়ার্ডের মধ্যে জনসংখ্যার ভিত্তিতে ভিজিএফ বন্টনের নিতিমালার আলোকে কার্ড বিতরণ করা হয়। সেখানে ৩নং ওয়ার্ডের নিতিমালার আলোকে ১১০টি কার্ড বরাদ্ধ দেওয়া হয়। কিন্তু চেয়াম্যান কার্ডগুলো নিজ হাতে বিতরণ করবে মর্মে ১১০টি কার্ড সংশ্লিষ্ট ইউপি সদস্য মো: মোকছেদ আলী প্রাং কে না দিয়ে নিজের কাছে রেখে দেয়। বিতরনের দিন তালিকাভুক্ত উপকার ভোগীগরা টোকেন না পেযে অস্থায়ী কার্যালয়ে অবস্থান করলে ইউপি সদস্য মো: মোকছেদ আলী প্রাং চেয়ারম্যানের সঙ্গে বারবার যোগাযোগ করে ব্যার্থ হয়।
এ ঘটনায় উদ্ধতন কর্তৃপক্ষের নজরে আসলে সেখানে সহকারি কমিশনার ভুমি জামশেদ আলাম রানা বিষয়টি মিমাংসার জন্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি সমাধান করে ১১০টি তালিকাভুক্ত উপকার ভোগীদের মাঝে চার বিতরণ করা হয়।

Loading...