শেরপুরে গাছের চারা নষ্ট করার অভিযোগ

ক্ষতি লক্ষাধিক টাকার 

0 60

 ॥ বিজয় বাংলা বিডি ডটকম ॥
শেরপুরে পুর্ব শত্রুতার জেরে ২৫শ আকাশমনি, ২৫শ ইউক্যালিপটাস ও ১শটি আম গাছের রোপনকুত চারা প্রতিপক্ষ কর্তৃক উপরে নষ্ট করে ফেলায় প্রায় লক্ষাধিক টাকার ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে শেরপুর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।
শেরপুর থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের আন্দিকুমড়া গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম কদিমুকুন্দ মৌজায় ৫২৯ ও ৫০৩ দাগে ৮৪ শতাংশ জায়গা ক্রয় করে ভোগ দখল করে আসছিল। এরই ধারাবাহিকতায় সে ওই জায়গাতে ২৫শ আকাশমনি, ২৫শ ইউক্যালিপটাস ও ১শটি আগ গাছের চারা রোপন করেন।
গত ১০ জুন সরমা মাহাত্বর নেতৃত্বে দ্বিনেশ মাহাতো, সুর্য মাহাতো, সুবাস মাহাতো, সুবল মাহাতো, ময়না ও জোসনা মাহাতো সহ প্রায় ১২/১৫ জন প্রতিপক্ষের লোকজন নিজেদের দাবী জমি করে করে জোর ওই জমিতে রোপন কৃত গাছের চারাগুলো উপড়িয়ে কেটে নষ্ট করে ফেলে। এতে বাদীর লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। পরে আসামিরা হুমকি দিয়ে বীরদর্পে ঘটনাস্থল থেকে চলে যায়।
এই ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে ওই সকল ব্যাক্তিদের নামে শেরপুর থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।
এই ব্যাপারে অভিযোগের সুত্র ধরে শেরপুর থানার পুলিশ সাব-ইন্সপেক্টর আতিক জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading...