নন্দীগ্রামের প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু আর নেই

৩ দিনের শোক কর্মসূচি

0 155

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :  বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদু (৮০) বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বগুড়া শহরের খান্দারস্থ নিজ বাসভবনে বৃহস্পতিবার রাত পৌনে ৯ টায় তার মৃত্যু হয় বলে তার ছেলে ডা. বিপুল জানান।

মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র, ১কন্যাসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। তিনি কয়েক মাস যাবত বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য ছিলেন। শহিদুল আলম দুদু ১৯৪২ সালের বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চৌদিঘি গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি নন্দীগ্রাম-কাহালু এলাকা থেকে নৌকা মার্কার মনোনয়ন নিয়ে একাধিকবার জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ শিমুল ও ডা: মনিরুজ্জামান আশরাফ বিপুলের পিতা।

প্রবীন আওয়ামী লীগ নেতা শহিদুল আলম দুদুর মৃত্যুতে ৩ দিনের শোক কর্মসূচি ঘোষনা করেছে বলে জানিয়েছেন নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি। শোক কর্মসূচির মধ্যে রয়েছে শুক্রবার দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন,কালো ব্যাজ ধারণ, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শনিবার বাদ আছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কলেজ মসজিদে দোয়া মাহফিল ও রবিবার নন্দীগ্রাম পৌরসভা ও সকল ইউনিয়নে স্ব-স্ব উদ্যোগে দোয়া মাফিল অনুষ্ঠিত হবে। এদিকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি।

Loading...