ধুনটে রাস্তা থেকে স্কুলছাত্রী অপহরণ

0 74

আবু সুফিয়ান. ধুনট (বগুড়া) :  বগুড়ার ধুনট উপজেলায় প্রেমে সাড়া না পেয়ে রাস্তা থেকে স্কুলছাত্রীকে অপহরণ করেছে জীবন হোসেন (২৩) নামে এক ব্যবসায়ী। জীবন হোসেন ঢাকার মধ্যবাড্ডা আদর্শনগর গোলট্র্যাক এলাকার জাকির হোসেনের ছেলে। অপহৃত মেয়েটির বাবা বাদী হয়ে সোমবার সকালের ধুনট থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পূর্বগুয়াডহরী গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালকের মেয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। মেয়েটির গ্রামে প্রায় এক বছর আগে ব্যবসার উদ্দেশ্যে আসেন বখাটে জীবন হোসেন। মেয়েটির পাশের বাড়ি ভাড়া নিয়ে জীবন হোসেন সেখান থেকে ব্যবসা করেন। সেই সুবাদে মেয়েটি ও তার পরিবারের লোকজনের সাথে জীবন হোসেনের পরিচয় হয়।

একপর্যায়ে বিয়ে করার কথা বলে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেন জীবন হোসেন। কিন্তু প্রেমে সাড়া না দিলে স্কুলছাত্রীকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতে থাকেন জীবন হোসেন। এ বিষয়টি মেয়েটির পরিবারের লোকজন জানতে পেয়ে জীবনকে শাসন করেন। এতে পরিণাম হয় উল্টো। স্কুলছাত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন বখাটে জীবন হোসেন।

এ অবস্থায় শনিবার (২৭জুন) বিকেলে প্রতিবেশী এক নারীর নিকট মেয়েটি কোরআন শিক্ষার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। বাড়ির অদূরে কাঁচারাস্তায় পৌঁছুলে সেখান থেকে মেয়েটিকে অপহরণ করে জীবন হোসেন ও তার লোকজন। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে জীবন হোসেনসহ আটজনের বিরুদ্ধে ধুনট থানায় অভিযোগ দিয়েছেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগটি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Loading...