রায়গঞ্জের চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উপর সন্ত্রাসী হামলায় গুরুত্ব আহত

0 2,134

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়। রবিবার (২৮ জুন) সকাল ৬টার দিকে নিজ বাড়ীতে মুখোশধারী একজন সন্ত্রাসী তার উপর অর্তকিত হামলা চালালে সে গুরুতর আহত হয়।

পারিবাকি সুত্রে জানা যায়, সকালে নামাজ আদায় করে বাসায় ছিল আব্দুল হান্নান। এ সময় সন্ত্রাসী একাই একটি প্লাষ্টিকের ব্যাগ হাতে করে বাসায় আসে চেয়ারম্যানে কাছে দেখা করবে বলে জানান। কাজের মেয়েকে গেট খুলে দেয়। তখন সন্ত্রাসী চেয়ারম্যানের কাছে সাহায্য চাইতে আসছে বলে দেখা করবে বলেই বাসার দু তলায় দেখা করতে যায়। সেখানে গিয়েই ব্যাগের ভিতর থাকা অস্ত্র বাহির করে এলোপাতারিভাবে কুপিয়ে চলে যায়। এ সময় সে গুরুত্বর আহত হলে তাকে চান্দাইকোনা সরকার ক্লিনিকে নেওয়া হলে অবস্থা আশঙ্খা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে স্থানান্তর করে।

এ বিষয়ে চান্দাইকোনা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ঘটানার সত্যতা স্বীকার করে বলেন একদল মুখোশধারী সন্ত্রাসী বাহিনী চেয়ারম্যান মহোদয়ের বাড়িতে অর্তকিত হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে। বর্তমানে তিনি উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন। কে, বা কারা এ কাজ করেছে তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...