করোনার মাঝে গৃহকর্তার হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি

0 105

।।  আব্দুল ওয়াদুদ ।।  বগুড়ার শেরপুরের পাঁচদেওলী গ্রামে সংঘবদ্ধ ডাকাত দল শুক্রবার দিবাগত রাতে গৃহকর্তা আব্দুস সাত্তার (৪৫) ও তার স্ত্রীর হাত-পা বেঁধে অস্ত্রের মুখে নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটে ২৬ জুন শুক্রবার দিবাগত রাত্রিতে শেরপুর উপজেলা বিশালপুর ইউনিয়নের পাঁচদেওলী গ্রামের মৃত বাজু প্রামানিকের ছেলে আব্দুস সাত্তারের বাড়িতে।

জানা যায়, আব্দুস সাত্তার প্রতিদিনের ন্যায় গত শুক্রবার রাতে কর্মব্যস্ততা শেষে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে। ওই রাত সাড়ে ১২ টার দিকে ৭ সদস্যের একটি ডাকাত দল তার বাড়িতে প্রবেশ করে। এতে আব্দুস সাত্তার টের পেয়ে প্রতিবেশিদের ডাকার চেষ্টা করলে ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে। এবং আব্দুস সাত্তারকে সিন্দুকের চাবি দিতে বলে সে দিতে অস্বীকৃতি জানালে ডাকাতরা তাকে বেদম মারপিট করে। তাতেও কোন কাজ না হলে ডেগার, চাইনিজ কুড়াল সহ দেশীয় অস্ত্র বের করে মেরে ফেলার হুমকি দেয়। আব্দুস সাত্তার ও তার স্ত্রীর হাত-পা বেঁধে সিন্দুকের চাবি নিয়ে নগদ ৯৬ হাজার টাকা ও ৩ ভরি স্বর্নের গহনা নিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে এলাকাবাসী ক্ষোভ জানিয়েই বলেন, এই এলাকায় মাঝে মধ্যেই ডাকাতির ঘটনা ঘটে। শেরপুর থানা পুলিশ করোনা ও মাদকসেবীদের ধরা নিয়ে ব্যাস্ত থাকায় ডাকাত দল লুট করতে আরো বেশি সুযোগ পাচ্ছে। তাই মাঝে মধ্যেই ডাকাতির ঘটনা ঘটছে।
এ ব্যাপারে শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading...